FAQ (Frequently asked questions)

ABOUT SHAREEZ

Shareez.com.bd একটি ই-কমার্স বা অনলাইন ভিত্তিক শাড়ি খুচরা ও পাইকারী বিক্রয়কারী প্রতিষ্ঠান। যেখানে আপনি শতভাগ মানসম্মত, নিত্যনতুন ডিজাইনের শাড়ি সবচেয়ে সেরা মূল্যে পাবেন।

Shareez.com.bd সাধারনত কটন, টাঙ্গাইল শাড়ি, সিল্ক, হাফ-সিল্ক, জামদানি, কাতান, সিল্ক কাতান, মাসলাইজ কটন, নকশী, প্রিন্ট শাড়ি, পেইন্ট শাড়ি, নকশী ব্লক, সফট কটন সহ বিভিন্ন ধরনের শাড়ি বিক্রয় করে থাকে।

হ্যাঁ। পাইকারিতে পন্য ক্রয় করতে সরাসরি নিম্ন নাম্বারে যোগাযোগ করুন অথবা Wholesale অপশনে ক্লিক করে বিস্তারিত তথ্য দিয়ে ফরম পূরণ করুন। অতি দ্রুত আমাদের প্রতিনিধি আপনার সাথে যোগাযোগ করবে। যোগাযোগ: 01768407361

PRODUCTS QUALITY RELATED

Shareez.com.bd প্রত্যেক শাড়ি বিভিন্ন ধাপ ও প্রক্রিয়ায় অভিজ্ঞ এবং দক্ষ কর্মী দ্বারা কোয়ালিটি পরীক্ষা করে থাকে এবং পন্যের মানের ব্যাপারে সর্বদা সচেতন।

ইলেক্ট্রনিক্স ডিভাইস এর বিভিন্ন সফটওয়্যার জনিত সীমাবদ্ধতার কারনে প্রকৃত কালারের ৫% গাড় বা হালকা দেখা যেতে পারে। তবে, আমরা ফটোগ্রাফি এবং ইডিটিং এর ক্ষেত্রে কোনো ধরনের অতিরিক্ত কালার পরিবর্তন, পরিমার্জন বা ম্যানুফুলেশন করি না। এবং পন্যের ন্যাচারাল কালার রাখার সর্বদা চেষ্টা করা হয়।

Shareez এর নিজস্ব কারখানায় শাড়ী তৈরী হয়। এছাড়া টাঙ্গাইলের তাতে বুননে কিছু কিছু শাড়ি সরাসরি তাঁতিদের থেকেও সংগ্রহ করা হয়। এক্ষেত্রে গুনগত মান পরীক্ষা করা হয় সম্পূর্ন নিয়ম অনুসারে।

Shareez এর সকল পন্যের বিস্তারিত তথ্য ওয়েবসাইটের সংরক্ষন করা সকল পন্যের পেজ ভিজিট করলে তথ্য বিবরনী (Description) অপশনে পেয়ে যাবেন। এছাড়া সরাসরি কল দিয়েও জেনে নিতে পারবেন। যোগাযোগ: 01768407361

নির্দিষ্ট পন্যের রিভিউ দিতে, উক্ত পন্যে ভিজিট করুন এবং কিছুটা নীচে স্ক্রল করুন। Descreption এর ডান পাশে অবস্থিত “Reviews” অপশনে ক্লিক করুন। অতঃপর আপনার পছন্দ অনুযায়ী পন্যের রেটিং সিলেক্ট করুন, আপনার মতামত প্রদান করুন এবং অনান্য প্রয়োজনীয় তথ্য দিয়ে সাবমিট বাটনে ক্লিক করুন।

(কম্পিউটার এর জন্য) প্রথমে যেকোনো ব্রাউজার দিয়ে ফেসবুকে লগিন করুন। ফেসবুক থেকে Shareez.com.bd এর পেজে ভিজিট করুন। পেজে মেনুবার থে “More” অপশনে ক্লিক করুন। সেখানে প্রদর্শিত “Reviews” অপশন সিলেক্ট করুন। “Share Feedback” অপশনে ক্লিক করে আপনার ফিডব্যাক, অভিজ্ঞতা, মতামত লিখে “Submit বা “Share Feedback” বাটনে ক্লিক করুন।

(মোবাইল এর জন্য) প্রথমে Facebook Apps বা যেকোনো ব্রাউজার দিয়ে ফেসবুকে লগিন করুন। ফেসবুক থেকে Shareez.com.bd এর পেজে ভিজিট করুন। পেজের মেনুবারে প্রদর্শিত “Reviews” অপশনে ক্লিক করুন। অতঃপর “Do you Recommend sharez.com.bd” হেডলাইন এর নীচে “Yes” অপশনে ক্লিক করে আপনার ফিডব্যাক, অভিজ্ঞতা, মতামত লিখে “Submit বা “Share” বাটনে ক্লিক করুন।

ORDER RELATED

Shareez এর যেকোনো পন্য ৩টি উপায়ে অর্ডার করতে পারবে।
১. Shareez.com.bd ওয়েবসাইটের মাধ্যমে
২. Shareez এর ফেসবুক পেজে মেসেজ এর মাধ্যমে
৩. Shareez এর হটলাইন নাম্বারে সরাসরি কল বা মেসেজের মাধ্যমে। হটলাইন নাম্বার: 01768407361

(ওয়েবসাইট থেকে কিভাবে অর্ডার করবেন তা জানতে নিম্নের লিঙ্কে ক্লিক করুন)

Shareez এর যেকোনো পন্য পাইকারি -তে অর্ডার করতে Shareez.com.bd ওয়েবসাইটের মেনুবারে Wholesale অপশনে ক্লিক করুন। অতঃপর সেখানের নির্দিষ্ট ফরমে আপনার বা প্রতিষ্ঠানের নাম, যোগাযোগের নাম্বার, যেসকল পন্য অর্ডার করতে চাচ্ছেন তাদের কোড বা পন্যের ধরন, পন্যের পরিমান, ডেলিভারির ঠিকানা, সহ প্রয়োজনীয় তথ্য পূরণ করে ‘Submit” বাটনে ক্লিক করুন। পরবর্তী ২৪ ঘন্টার মধ্যে আমাদের কাস্টমার সার্ভিস প্রতিনিধি আপনার সাথে যোগাযোগ করবে।
এছাড়া আপনি Shareez এর ফেসবুক পেজ “Shareez.com.bd” উক্ত তথ্য গুলো দিয়ে মেসেজ করতে পারেন। সেক্ষেত্রেও ২৪ ঘন্টার মধ্যে আমাদের কাস্টমার সার্ভিস প্রতিনিধি আপনার সাথে যোগাযোগ করবে।

এছাড়া আপনি Shareez এর হটলাইন নাম্বারে সরাসরি কল করেও অর্ডার করতে পারেন। হটলাইন নাম্বার: 01768407361

হ্যাঁ, Shareez এর যেকোনো পন্য সরাসরি কল, ফেসবুক মেসেজ, ইন্সটাগ্রামে ডিরেক্ট মেসেজ, হোয়্যাটসঅ্যাপে মেসেজের মাধ্যমে অর্ডার করতে পারবেন। এই সকল ক্ষেত্রে অর্ডার করতে আপনার পছন্দের পন্যের কোড বা ছবি, আপনার নাম, পূর্ণ ঠিকানা, মোবাইল নাম্বার জানাবেন।

Facebook Page: https://www.facebook.com/Shareez.com.bd
Insagram:https://www.instagram.com/shareezcombd/
Whatsapp:01768407361
Hotline: 01768407361

Shareez.com.bd ওয়েবসাইট অথবা ফেসবুক পেজ, ন্সটাগ্রামে ডিরেক্ট মেসেজ, হোয়্যাটসঅ্যাপ মেসেজের মাধ্যমে কোনো পন্য অর্ডার করা হলে, অর্ডারকৃত সময় থেকে পরবর্তী ৬ ঘন্টার মধ্যে অর্ডার কনফার্ম করা হয়।

Shareez কোনো পন্যের অর্ডারকৃত কোন পন্য ক্যান্সেল করতে সরাসরি হটলাইনে কল করতে হবে। তবে, কোনো পন্যের শিপিং হয়ে গেলে অর্ডার ক্যান্সেল করতে পারবেন না সেক্ষেত্রে আপনার পন্যটি রিটার্ন করতে হবে এবং রিটার্ন চার্জ Shareez রিটার্ন পলিসি অনুসারে দিতে হবে।

হটলাইন নাম্বার: 01768407361

অর্ডার পরবর্তী আপনার মোবাইল নাম্বার পরিবর্তন করতে সরাসরি হটলাইনে কল করতে হবে।

হটলাইন নাম্বার: 01768407361

অর্ডার পরবর্তী আপনার ঠিকানা পরিবর্তন করতে সরাসরি হটলাইনে কল করতে হবে।

হটলাইন নাম্বার: 01768407361

কোনো পন্যের অর্ডার সম্পূর্ন বা অর্ডার কনফার্ম হওয়ার পরবর্তীতে আপনার অর্ডারকৃত পন্য তালিকা থেকে কোনো পন্য রিমুভ করতে চাইলে বা অর্ডার আইটেম পরিবর্তন করতে সরাসরি হটলাইনে কল করতে হবে। হটলাইন নাম্বার: 01768407361
তবে, কোনো পন্যের শিপিং হয়ে গেলে অর্ডার ক্যান্সেল করতে পারবেন না সেক্ষেত্রে আপনার পন্যটি রিটার্ন করতে হবে

আপনার অর্ডার ক্যান্সেল করা হলে অনুগ্রহ করে পুনরায় অর্ডার করুন। স্টকজনিত কারনে ক্যান্সেল করা হলে অনুগ্রহ করে হটলাইনে কল করুন।

হটলাইন নাম্বার: 01768407361

অর্ডার কনফার্ম করার পর অর্ডার ক্যান্সেল করা যায় না। আপনি অর্ডারকৃত পন্যটি নিতে না চাইলে সেক্ষেত্রে পন্যটি রিটার্ন করতে হবে। তবে পন্যটি শিপমেন্ট না হলে ক্যান্সেল করা যাবে, সেক্ষেত্রে আপনাকে হটলাইনে যোগাযোগ করে জেনে নিতে হবে পন্যটির শিপমেন্ট সম্পূর্ন হয়েছে কিনা।

হটলাইন নাম্বার: 01768407361

Offer Related

Shareez এর চলমান সকল অফার সম্পর্কে জানতে Shareez.com.bd ওয়েবসাইটের মেনুবারের “OFFER ZONE” অপশন চেক করুন। এছাড়া সরাসরি হট লাইনে কল বা ফেসবুকে মেসেজ দিয়ে জেনে নিতে পারবেন। এছাড়া Shareez-এর ফেসবুক পেজ ও ফেসবুক গ্রুপ থেকে জেনে নিতে পারবেন।

Shareez সকল ধরনের ধর্মীয়, জাতীয়, আন্তর্জাতিক উৎসব কিংবা উপলক্ষ্যে বিভিন্ন ধরনের অফার দিয়ে থাকে। এই সকলের অফারের মধ্যে অন্যতম হচ্ছে: Eid Offer, Puja Offer, Black Friday, Flash Sale, Free Delivery, Friday Sale, Buy & Get, Special Day, Winter Sale, Summer Sale সহ আরো অনেক অফার।

সকল ধরনের চলমান অফার সম্পর্কে জানতে Shareez.com.bd ওয়েবসাইটের মেনুবারের “OFFER ZONE” অপশন চেক করুন।

Shareez-এর সকল অফার আপডেট পেতে Shareez.com.bd ওয়েবসাইটের ফুটারে “Newsletter” অপশনে আপনার ই-মেইল দিয়ে সাবস্ক্রাইব করুন। এছাড়া ফেসবুক পেজ ও ইন্সটাগ্রাম ও ফেসবুক গ্রুপে যুক্ত থেকে অফার সম্পর্কে জানতে পারবেন।

Facebook: https://www.facebook.com/Shareez.com.bd

Insagram: https://www.instagram.com/shareezcombd/

Shareez-এর ফেসবুক ফ্যান ক্লাব গ্রুপ মেম্বারদের জন্য স্পেশাল ডিসকাউন্ট অফার দিয়ে থাকে। ফ্যান ক্লাব অফার পেতে Shareez এর ফেসবুক গ্রুপ Shareez.com.bd তে যুক্ত থাকুন।

ফেসবুক গ্রুপ: https://www.facebook.com/groups/shareez

Shareez.com.bd এর ওয়েবসাইটে অর্ডার করার সময় একই সাথে শুধুমাত্র একটি কুপন বা প্রমো কোড ব্যবহার করতে পারবেন। একাধিক কুপন কোড বা প্রোমো কোড ব্যবহার করা যাবে না।

Shareez তার নিয়মিত কাস্টমারদে প্রতি সর্বাধিক আন্তরিক। নিয়মিত গ্রাহকদের জন্য Shareez লাইফটাইম মেম্বারশিপ সুবিধা দিচ্ছে। উক্ত মেম্বারশিপের মাধ্যমে Shareez এর সকল পন্যে বিশেষ অফার পাবে।

লাইফ টাইম মেম্বারশিপের চলমান অফার সম্পর্কে জানতে Shareez.con.bd ওয়েবসাইটের হোম পেজে “Priority Member/Lifetime Member” অপশনে ক্লিক করুন। এছাড়া ওয়েবসাইটের ফুটারে বা সর্বনিম্ন অংশে “Priority Member/Lifetime Member” অপশনে ক্লিক করুন। অথবা সরাসরি ফেসবুক পেজে মেসেজ করুন।

Facebook: https://www.facebook.com/Shareez.com.bd

নিয়মিত গ্রাহকদের জন্য Shareez লাইফটাইম মেম্বারশিপ সুবিধা দিচ্ছে। উক্ত মেম্বারশিপের মাধ্যমে Shareez এর সকল পন্যে বিশেষ অফার পাবে। লাইফ টাইম মেম্বারশিপের চলমান অফার সম্পর্কে জানতে Shareez.con.bd ওয়েবসাইটের হোম পেজে “Priority Member/Lifetime Member” অপশনে ক্লিক করুন। এছাড়া ওয়েবসাইটের ফুটারে বা সর্বনিম্ন অংশে “Priority Member/Lifetime Member” অপশনে ক্লিক করুন। অথবা সরাসরি ফেসবুক পেজে মেসেজ করুন।

Facebook: https://www.facebook.com/Shareez.com.bd

প্রমোশনাল অফার বা অন্য কোনো অফারের অর্ডারের ক্ষেত্রে লাইফ টাইম মেম্বারশিপ কুপন বা ডিসকাউন্ট ব্যবহার করা যাবে না। শুধুমাত্র রেগুলার অর্ডারের ক্ষেত্রে এই লাইফ টাইম মেম্বারশিপ কুপন বা ডিসকাউন্ট ব্যবহার করা যাবে।

Shareez তার নিয়মিত কাস্টমারদে প্রতি সর্বাধিক আন্তরিক। তবে কোনো পন্য অর্ডারের ক্ষেত্রে একইসাথে লাইফ টাইম মেম্বারশিপ কুপ এবং ফেসবুক ফ্যান ক্লাব কুপন ব্যবহার করা যাবে না। কিন্তু যদি ফ্রি ডেলিভারি বা সরাসরি মূল্য ছাড় দেয়া হয় সেক্ষেত্রে একই সাথে দুইটা অফার গ্রহন করা যাবে।

বিকাশ পেমেন্টে কোনো ধরনের ডিসকাউন্ট রয়েছে কিনা তা জানতে ওয়েবসাইটের মেনুবার থেকে “OFFERS ZONE” অফশন অথবা ওয়েবসাইটের হোম পেজ চেক করুন। অথবা সরাসরি ফেসবুক পেজে মেসেজ বা কল করে জেনে নিতে পারেন।

হটলাইন নাম্বার: 01768407361

Facebook: https://www.facebook.com/Shareez.com.bd

নগদ পেমেন্টে কোনো ধরনের ডিসকাউন্ট রয়েছে কিনা তা জানতে ওয়েবসাইটের মেনুবার থেকে “OFFERS ZONE” অফশন অথবা ওয়েবসাইটের হোম পেজ চেক করুন। অথবা সরাসরি ফেসবুক পেজে মেসেজ বা কল করে জেনে নিতে পারেন।

হটলাইন নাম্বার: 01768407361

Facebook: https://www.facebook.com/Shareez.com.bd

প্রমোকোড ব্যবহার করতে “Checkout” পেজের উপরের অংশে “Have a coupon? Click here to enter your code” লেখা অংশে ক্লিক করুন। অতঃপর ফাকা স্থানে কুপন কোড লেখুন এবং “APPLY COUPON’ অপশনে ক্লিক করুন।

কুপন কোড ব্যবহার করতে “Checkout” পেজের উপরের অংশে “Have a coupon? Click here to enter your code” লেখা অংশে ক্লিক করুন। অতঃপর ফাকা স্থানে কুপন কোড লেখুন এবং “APPLY COUPON’ অপশনে ক্লিক করুন।

ভুল কুপন/প্রমো কোড, ডেট এক্সপায়ারড কুপন/প্রমো কোড, অথবা লেখার সময় নির্ধারিত কুপন কোডের বানানে ভুল করলে “Unvalid Coupon Code” দেখাবে। প্রয়োজনে হটলাইনে যোগাযোগ করুন।

হটলাইন নাম্বার: 01768407361

Delivery Service Related

Shareez সকল অর্ডার দ্রুততম সময়ে ঢাকা হোম ডেলিভারি করে থাকে এবং ঢাকার বাহিরে হোম ডেলিভারি ও পয়েন্ট ডেলিভারি করে থাকে । এক্ষেত্রে ঢাকায় হোম ডেলিভারি সময় ২৪- ৪৮ ঘন্টা এবং হোম ডেলিভারি চার্জ ৭০ টাকা। ঢাকার বাহিরে (সারা বাংলাদেশে) হোম ডেলিভারি সময় ৩-৫ দিন এবং ডেলিভারি চার্জ ১৩০ টাকা। এছাড়া ঢাকার বাহিরে পয়েন্ট ডেলিভারি (জেলা/থানা সদরে ডেলিভারি) সময় ৪৮ – ৭২ ঘন্টা এবং ডেলিভারি চার্জ ১৩০ টাকা।

Shareez সকল অর্ডার দ্রুততম সময়ে হোম ডেলিভারি করে থাকে। এক্ষেত্রে ঢাকায় হোম ডেলিভারি সময় ২৪- ৪৮ ঘন্টা এবং হোম ডেলিভারি চার্জ ১৩০ টাকা।

Shareez সকল অর্ডার দ্রুততম সময়ে সারা বাংলাদেশে হোম ডেলিভারি এবং পয়েন্ট ডেলিভারি করে থাকে। ঢাকার বাহিরে (সারা বাংলাদেশে) হোম ডেলিভারি সময় ৩-৫ দিন এবং ডেলিভারি চার্জ ১৩০ টাকা। এছাড়া ঢাকার বাহিরে পয়েন্ট ডেলিভারি (জেলা/থানা সদরে ডেলিভারি) সময় ৪৮ – ৭২ ঘন্টা এবং ডেলিভারি চার্জ ১৩০ টাকা।

Shareez ডেলিভারি সেবা দ্রুত পেতে নিয়ে এসেছে “Same Day Delivery” সার্ভিস যার মাধ্যমে মাত্র ১২ ঘন্টার মধ্যেই ডেলিভারি পাবেন ঢাকা জুড়ে। “Same Day Delivery” সার্ভিসে অর্ডার করার শেষ সময় সকাল ১১ঃ০০ টা এবং ডেলিভারি পাওয়ার সম্ভাব্য সময় দুপুর ২:০০ টা থেকে রাত ৮ঃ০০ টা পর্যন্ত। “Same Day Delivery” চার্জ ১০০ টাকা।

হ্যাঁ। “Same Day Delivery” সার্ভিস শুধুমাত্র ঢাকার জন্য প্রযোজ্য। “Same Day Delivery” সার্ভিসে মাত্র ১২ ঘন্টার মধ্যেই হোম ডেলিভারি পাবেন ঢাকা জুড়ে। “Same Day Delivery” সার্ভিসে অর্ডার করার শেষ সময় সকাল ১১ঃ০০ টা এবং হোম ডেলিভারি পাওয়ার সম্ভাব্য সময় দুপুর ২:০০ টা থেকে রাত ৮ঃ০০ টা পর্যন্ত। “Same Day Delivery” চার্জ ১০০ টাকা।

ঢাকার বাহিরে ইমার্জেন্সী ডেলিভারি সেবা দিতে Shareez নিয়ে এসেছে “Next Day Delivery” সার্ভিস, যার মাধ্যমে অর্ডার করার পরের দিনই ডেলিভারি পাবেন । “Next Day Delivery” সার্ভিসে অর্ডার করার শেষ সময় সকাল ১১ঃ০০ টা এবং ডেলিভারি পাওয়ার সম্ভাব্য সময় পরদিন বিকেল ৫ টা থেকে রাত ৮ঃ০০ টা পর্যন্ত। শুধুমাত্র জেলা শহর অঞ্চলের জন্য প্রযোজ্য। “Next Day Delivery” সার্ভিস চার্জ ১৫০ টাকা।

হ্যাঁ, ঢাকার বাহিরে তথা সমগ্র বাংলাদেশে হোম ডেলিভারি সার্ভিস রয়েছে তবে প্রত্যন্ত অঞ্চল, পাহাডি এলাকা, সংরক্ষিত এবং বিশেষ নিষিদ্ধ অঞ্চলে ডেলিভারি সার্ভিস রয়েছে কিনা তা হটলাইনে কল করে জেনে নিবেন।

হটলাইন নাম্বার: 01768407361

বাংলাদেশের বাহিরে DHL, FEDX এর মাধ্যমে ডেলিভারি নেয়া যাবে। তবে সেক্ষেত্রে পন্য এবং ডেলিভারি চার্জ সম্পূর্ণ পেমেন্ট করতে হবে। ক্যাশ অন ডেলিভারি (COD) মেথডে অর্ডার করা যাবে না।

ক্যাশ অন ডেলিভারি (COD) মেথডে অর্ডারের ক্ষেত্রে ঢাকার বাহিরে SA Paribahan, Sundorban courier এর মাধ্যমে ডেলিভারি নিতে হলে ডেলিভারি চার্জ অগ্রিম পেমেন্ট করতে হবে। এছাড়া “Same Day Delivery” ও “Next Day Delivery” সার্ভিসে অর্ডারের ক্ষেত্রে ডেলিভারি চার্জ অগ্রীম পেমেন্ট করতে হবে।

অগ্রিম পেমেন্ট প্রক্রিয়া:
বিকাশ মার্চেন্ট: 01869822888,
বিকাশ পার্সোনাল: 01915474422
নগদ পার্সোনাল: 01915474422
রকেট পার্সোনাল: 019154744221

Shareez কর্তৃক ভুল পন্য ডেলিভারি করা হলে, উক্ত পন্য রিপ্লেস করে দেয়া হবে। এক্ষেত্রে গ্রাহক পন্য রিটার্ন করে দিতে হবে এবং গ্রাহককে রিটার্ন চার্জ দিতে হবে, রিটার্ন চার্জ Shareez বহন করবে। রিটার্ন করার প্রক্রিয়া সম্পর্কে বিস্তারিত জানতে নীচে “রিটার্ন, রিফান্ড এবং এক্সচেঞ্জ সেকশন” পড়ুন

Payment Information Related

Shareez এর সকল পন্য ক্যাশ অন ডেলিভারি (COD) সার্ভিসে অর্ডার করা যাবে।

Shareez-এ আপনি বিকাশ, নগদ, রকেটের মাধ্যমে পেমেন্ট সম্পূর্ণ করতে পারবেন।

পেমেন্ট প্রক্রিয়া:
বিকাশ মার্চেন্ট: 01869822888,
বিকাশ পার্সোনাল: 01915474422
নগদ পার্সোনাল: 01915474422
রকেট পার্সোনাল: 019154744221

ঢাকার বাহিরের অর্ডারের ক্ষেত্রে ডেলিভারি চার্জ অগ্রিম পেমেন্ট করতে হবে। এছাড়া “Same Day Delivery” ও “Next Day Delivery” সার্ভিসে অর্ডারের ক্ষেত্রে ডেলিভারি চার্জ অগ্রীম পেমেন্ট করতে হবে।

অগ্রিম পেমেন্ট প্রক্রিয়া:
বিকাশ মার্চেন্ট: 01869822888
বিকাশ পার্সোনাল: 01915474422
নগদ পার্সোনাল: 01915474422
রকেট পার্সোনাল: 019154744221

বিকাশ পেমেন্ট করতে কোনো ধরনের অতিরিক্ত চার্জ দিতে হবে না। বিকাশে পেমেন্ট করতে নীচের ধাপ অনুসরন করুন।

বিকাশ এপসের প্রক্রিয়া:
Open Bkash Apps > Payment > Enter Shareez Merchant Number (01869822888) > Enter Amount > Use order id or your Name as Reference > Enter your Bkash Pin > Tap & Hold Payment confirm Button

বিকাশ USSD কোড প্রক্রিয়া:
Dial *247# > Enter 4 > Enter Shareez Merchant Number (01869822888) > Enter Amount > Use order id or your Name as Reference > Enter Product Id as Counter Number > Enter your Bkash Pin > Select Confirm

নগদ পেমেন্ট করতে কোনো ধরনের অতিরিক্ত চার্জ দিতে হবে না। নগদ পেমেন্ট করতে নীচের ধাপ অনুসরন করুন।

নগদ অ্যাপসের প্রক্রিয়া:
Open Nagad Apps > Send Money > Enter Shareez Nagad Personal Number (019154744221) > Enter Amount > Use order id or your Name as Reference no > Enter your Nagad Pin > Next > Tap & Hold Confirm Button

নগদ USSD কোড প্রক্রিয়া:
Dial *167# > Enter 2 > Enter Shareez Nagad Personal Number (019154744221) > Enter Amount > Use order id or your Name as Reference no > Enter your Nagad Pin > Select Confirm

রকেটে পেমেন্ট করতে কোনো ধরনের অতিরিক্ত চার্জ দিতে হবে না। রকেটে পেমেন্ট করতে নীচের ধাপ অনুসরন করুন।

রকেটে অ্যাপসের প্রক্রিয়া:
Open Rocket Apps > Send Money > Enter Shareez Rocket Personal Number (019154744221) > Enter Amount > Use order id or your Name as Reference no > Enter Submit > Enter your Rocket Pin > Tap & Hold Payment confirm Button

রকেট USSD কোড প্রক্রিয়া:
Dial *322# > Enter 2 > Enter Shareez Rocket Personal Number (019154744221) > Enter Amount > Enter your Rocket Pin > Select Confirm

Customer Support Service related

Shareez- এর অফিশিয়াল ফেসবুক পেজ, হোয়্যাটসএপ, ইন্সটাগ্রাম, সরাসরি ফোন কলের মাধ্যমে কাস্টমার সার্ভিসে যোগাযোগ করা যাবে।

১. Facebook: https://www.facebook.com/Shareez.com.bd
২. Instagram: https://www.instagram.com/shareezcombd/
৩. Whatsapp: 01768407361
৪. Hotline: 01768407361

Shareez- এর হটলাইন নাম্বার: 01768407361

Shareez কাস্টমার সাপোর্ট হটলাইন নাম্বারে সকাল ৯ টা থেকে রাত ১১টা পর্যন্ত সার্ভিস দেয়া হয়। কিছু সীমাবদ্ধতার কারনে এই মূহূর্তে ২৪/৭ কাস্টমার সাপোর্ট দিতে না পেরে আমরা দুঃখিত।

Shareez -এর অফিসের ঠিকানা বাসা-৫৪, রোড-১১, ব্লক-এফ, বনানী-১২১৩, ঢাকা, বাংলাদেশ।

Shareez -এর অফিসে কাস্টমার ভিজিটের সময় সকাল ১১:০০ টা থেকে রাত ৮: ০০ টা পর্যন্ত। অফিসে আসার পূর্বে অবশ্যই কল বা যোগাযোগ করে আসবেন।

হটলাইন নাম্বার: 01768407361

Return, Refund and Exchange policy related

Shareez কর্তৃপক্ষ কর্তৃক কোনো সমস্যার কারনে রিটার্ন করতে হলে রিটার্ন চার্জ Shareez বহন করে থাকে। সেক্ষেত্রে সমস্যা বা অভিযোগ অবশ্যই ৭২ ঘন্টার মধ্যে ফোন কল অথবা ওয়েবসাইটে অভিযোগ ফরম পূরণ করে জানাতে হবে এবং ফেসবুক পেজ, হোয়্যাটসএপ অথবা ই-মেইলের মাধ্যমে পন্যের ছবি পাঠাতে হবে। Shareez কর্তৃপক্ষ উক্ত অভিযোগ বিবেচনা করে পরবর্তী পদক্ষেপ কাস্টমারকে কল করে জানিয়ে দিবে।

কাস্টমারের সিধান্ত পরিবর্তন অথবা বিবিধ কারনে রিটার্ন করতে হলে সমস্যা বা অভিযোগ অবশ্যই ৭২ ঘন্টার মধ্যে ফোন কল অথবা ওয়েবসাইটে অভিযোগ ফরম পূরণ করে জানাতে হবে এবং ফেসবুক পেজ, হোয়্যাটসএপ অথবা ই-মেইলের মাধ্যমে পন্যের ছবি পাঠাতে হবে। Shareez কর্তৃপক্ষ উক্ত অভিযোগ বিবেচনা করে পরবর্তী পদক্ষেপ কাস্টমারকে কল করে জানিয়ে দিবে। এক্ষেত্রে কাস্টমারকে সম্পূর্ন রিটার্ন চার্জ এবং পুনঃডেলিভারি চার্জ বহন করতে হবে।

[ বি. দ্র. শাড়ির ভাজ নষ্ট, ছেড়া, বিনষ্ট করা, পানিতে ধোয়া, আগুনে পোড়া, ব্যবহার করা হলে রিটার্ন গ্রহনযোগ্য হবে না। ]

Shareez কর্তৃপক্ষ কর্তৃক কোনো সমস্যার কারনে এক্সচেঞ্জ করতে হলে অবশ্যই ৭২ ঘন্টার মধ্যে ফোন কল অথবা ওয়েবসাইটে অভিযোগ ফরম পূরণ করে এক্সচেঞ্জ রিকুয়েস্ট করতে হবে। Shareez কর্তৃপক্ষ উক্ত অভিযোগ বিবেচনা করে পরবর্তী পদক্ষেপ কাস্টমারকে কল করে জানিয়ে দিবে। এক্ষেত্রে Shareez কর্তৃপক্ষ সম্পূর্ন রিটার্ন চার্জ এবং পুনঃডেলিভারি চার্জ বহন করতে হবে।

কাস্টমারের সিধান্ত পরিবর্তন অথবা বিবিধ কারনে এক্সচেঞ্জ করতে হলে অবশ্যই ৭২ ঘন্টার মধ্যে ফোন কল অথবা ওয়েবসাইটে ফরম পূরণ করে এক্সচেঞ্জ রিকুয়েস্ট করতে হবে। Shareez কর্তৃপক্ষ উক্ত অভিযোগ বিবেচনা করে পরবর্তী পদক্ষেপ কাস্টমারকে কল করে জানিয়ে দিবে। এক্ষেত্রে কাস্টমারকে সম্পূর্ন রিটার্ন চার্জ এবং পুনঃডেলিভারি চার্জ বহন করতে হবে।

[ বি. দ্র. শাড়ির ভাজ নষ্ট, ছেড়া, বিনষ্ট হওয়া, পানিতে ধোয়া, আগুনে পোড়া এবং ব্যবহার করা হলে এক্সচেঞ্জ রিকুয়েস্ট গ্রহনযোগ্য হবে না। ]

Shareez কর্তৃপক্ষ কর্তৃক কোনো সমস্যার কারনে গ্রাহক কর্তৃক কোনো পন্য রিটার্ন করা হলে এবং Shareez কর্তৃপক্ষ কর্তৃক অনুসন্ধানের ভিত্তিরে গ্রাহকের অভিযোগ সত্য প্রমানিত হলে Shareez কর্তৃপক্ষ ভালো পন্য পুনরায় ডেলিভারি করে থাকে। কিন্তু উক্ত পন্য স্টক আউট হলে এবং গ্রাহক সম-মূল্যের অন্য কোনো পন্য নিতে অস্বীকার করলে গ্রাহকের অর্ডারকৃত পন্যের সম-পরিমান টাকা রিফান্ড করা হবে। এক্ষেত্রে রিফান্ড প্রক্রিয়া সম্পূর্ন হতে অভিযোগ প্রমানিত হওয়ার পরবর্তী ৭-১৫ দিন সময়ের প্রয়োজন হতে পারে।

Shareez কর্তৃপক্ষ কর্তৃক কোনো সমস্যার কারনে গ্রাহক কর্তৃক কোনো পন্য রিটার্ন করা হলে এবং Shareez কর্তৃপক্ষ কর্তৃক অনুসন্ধানের ভিত্তিরে গ্রাহকের অভিযোগ সত্য প্রমানিত হলে Shareez কর্তৃপক্ষ ভালো পন্য পুনরায় ডেলিভারি করে থাকে। কিন্তু উক্ত পন্য স্টক আউট হলে এবং গ্রাহক সম-মূল্যের অন্য কোনো পন্য নিতে অস্বীকার করলে গ্রাহকের অর্ডারকৃত পন্যের সম-পরিমান টাকা রিফান্ড করা হয়ে থাকে।

ওয়েবসাইটে অভিযোগ ফরম পূরণ করে, ফেসবুক পেজ, হোয়্যাটসএপ, ই-মেইল এবং সরাসরি ফোন কলের মাধ্যমে রিটার্ন রিকুয়েস্ট করতে পারেবেন।

১. Website Complain Form: (Please Select Return Issue in Complain Type)

২. Facebook: https://www.facebook.com/Shareez.com.bd

৩. Whatsapp: 01768407361

৪. Email: Shareez.com@gmail.com

৫. Hotline: 01768407361

ভুল, অসত্য, মিথ্যা তথ্য দিয়ে রিটার্ন রিকুয়েস্ট করলে। এছাড়া শাড়ির ভাজ নষ্ট, ছিড়ে ফেলা, বিনষ্ট করা, পানিতে ধোয়া, আগুনে পোড়া, ব্যবহার করা হলে রিটার্ন রিকুয়েস্ট গ্রহনযোগ্য হবে না।

ওয়েবসাইটে অভিযোগ ফরম পূরণ করে, ফেসবুক পেজ, হোয়্যাটসএপ, ই-মেইল এবং সরাসরি ফোন কলের মাধ্যমে এক্সচেঞ্জ রিকুয়েস্ট করতে পারেবেন।

১. Website Complain Form: (Please Select Exchange Issue in Complain Type)
২. Facebook: https://www.facebook.com/Shareez.com.bd
৩. Whatsapp: 01768407361
৪. Email: Shareez.com@gmail.com
৫. Hotline: 01768407361

পন্য বা শাড়ির ভাজ নষ্ট, ছিড়ে ফেলা, বিনষ্ট করা, পানিতে ধোয়া, আগুনে পোড়া, ব্যবহার করা হলে এক্সচেঞ্জ রিকুয়েস্ট গ্রহনযোগ্য হবে না।

ওয়েবসাইটে অভিযোগ ফরম পূরণ করে এবং সরাসরি ফোন কলের মাধ্যমে রিফান্ড রিকুয়েস্ট করতে পারেবেন।

১. Website Complain Form: (Please Select Refund Issue in Complain Type)
২. Hotline: 01768407361

গ্রাহকের রিসিভকৃত পেমেন্ট প্রক্রিয়ায় সমস্যা হলে, গ্রাহকের সাথে রিফান্ড প্রসেসের সময় যোগাযোগ করতে ব্যর্থ হলে। রিফান্ড প্রক্রিয়া চলাকালীন সময়ে পন্য রি-স্টক হলে।

Shareez কর্তৃপক্ষ কর্তৃক কোনো সমস্যার কারনে গ্রাহক কর্তৃক কোনো পন্য রিটার্ন করা হলে এবং Shareez কর্তৃপক্ষ কর্তৃক অনুসন্ধানের ভিত্তিরে গ্রাহকের অভিযোগ সত্য প্রমানিত হলে রিটার্ন এবং এক্সচেঞ্জ চার্জ ও ডেলিভারি চার্জ Shareez বহন করবে।

গ্রাহকের সিধান্ত পরিবর্তন বা ইচ্ছেনুসারে অথবা বিবিধ কারনে রিটার্ন অথবা এক্সচেঞ্জ করা হলে ডেলিভারি চার্জ ও রিটার্ন চার্জ সম্পূর্ণ গ্রাহককে বহন করতে হবে।

রিফান্ড প্রসেস সম্পূর্ন হতে রিফান্ড রিকুয়েস্ট করার পরবর্তী ৭-১৫ দিন পর্যন্ত সময়ের প্রয়োজন হতে পারে।

ক্যাশ, বিকাশ, নগদ, রকেট এবং ব্যাঙ্কের মাধ্যমে রিফান্ডের পেমেন্ট দেয়া হয়ে থাকে। এক্ষেত্রে গ্রাহককে সতর্কতার সাথে উক্ত পেমেন্ট প্রক্রিয়া যেকোনো একটি প্রক্রিয়ায় সঠিক তথ্য প্রদান করতে হবে।

Complain and Suggestion

Shareez- এর, ওয়েবসাইট অভিযোগ ফরম, অফিশিয়াল ফেসবুক পেজ, হোয়্যাটসঅ্যাপ, ইমেইল এবং সরাসরি ফোন কলের মাধ্যমে অভিযোগ জানানো যাবে।

১. Website Complain Form: (Please Select Issue in Complain Type)
২. Facebook: https://www.facebook.com/Shareez.com.bd
৩. Whatsapp: 01768407361
৪. Email: Shareez.com@gmail.com
৫. Hotline: 01768407361

Shareez- এর, ওয়েবসাইট অভিযোগ ফরম, অফিশিয়াল ফেসবুক পেজ, হোয়্যাটসঅ্যাপ এবং সরাসরি ফোন কলের মাধ্যমে অভিযোগ জানানো যাবে।

১. Website Complain Form: (Please Select Issue in Complain Type)
২. Facebook: https://www.facebook.com/Shareez.com.bd
৩. Whatsapp: 01768407361
৪. Email: Shareez.com@gmail.com
৫. Hotline: 01768407361

Shareez- এর, ওয়েবসাইট অভিযোগ ও পরামর্শ ফরম, অফিশিয়াল ফেসবুক পেজ, হোয়্যাটসঅ্যাপ এবং সরাসরি ফোন কলের মাধ্যমে পরামর্শ জানানো যাবে।

১. Website Complain Form: (Please Select Issue in Complain Suggestion Type)
২. Facebook: https://www.facebook.com/Shareez.com.bd
৩. Whatsapp: 01768407361
৪. Email: Shareez.com@gmail.com
৫. Hotline: 01768407361